বিএনপি নেতা আমীর খসরুসহ ৫ নেতার বাসায় হামলা : আগুন

বিএনপি নেতা আমীর খসরুসহ ৫ নেতার বাসায় হামলা : আগুন

নিজস্ব প্রতিবেদন, বাঙলার কাগজ : চট্টগ্রামে আওয়ামী লীগের মন্ত্রী, এমপি ও সিটি মেয়রের বাসায় হামলার পর বিএনপি নেতাদের বাসায় পাল্টা হামলা চালিয়েছে ছাত্রলীগ, যুবলীগ এবং স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। শনিবার (৩ আগস্ট) রাতে এসব হামলা চালানো হয়।

বিএনপির সাবেক সহদপ্তর সম্পাদক ইদ্রিস আলী জানান, হামলাকারীরা বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী মেহেদীবাগের বাসায় হামলা চালিয়ে গাড়িতে আগুন ধরিয়ে দেয়। সাবেক প্রতিমন্ত্রী মীর নাছির উদ্দিন ও তাঁর ছেলে মীর হেলালের চট্টেশ্বরী রোডের বাসার নিচে থাকা গাড়ি ভাঙচুর করে। নগর বিএনপির সভাপতি এরশাদ উল্ল্যাহর পাঁচলাইশের বাসায় গাড়ি ভাঙচুর করে। এ ছাড়া নগর বিএনপির সাবেক সভাপতি ডা. শাহাদাত হোসেনের বাদশা মিয়া চৌধুরী রোডের বাসায় ভাঙচুর করার পাশাপাশি প্যাকিং এ থাকা বিভিন্ন ফ্ল্যাট মালিকের অন্তত ২০টি গাড়ি ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয়।

ডা. শাহাদাত হোসেন বলেন, ‘আমি যে ভবনে থাকি সেখানে আমার একটি ফ্ল্যাট রয়েছে। বাকি ২০টি ফ্ল্যাটের মালিক সাধারণ মানুষ। ভবনের প্যাকিংয়ে থাকা সব গাড়ি ভাঙচুর করেছে ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সন্ত্রাসীরা। বাসায় আমি ছিলাম না। আমার মা ও বোন ছিলো। তাঁরা খুব উদ্বিগ্ন। সন্ত্রাসীরা আমার তিনতলার ফ্ল্যাটেও হামলা চালিয়ে কাচ ভাঙচুর করেছে।’