কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন।

কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন।

নিজস্ব প্রতিবেদক, বাঙলা কাগজ; লিয়াকত হোসেন, রাজশাহী : রাজশাহী মহানগরীর ১৮ নম্বর ওয়ার্ডের কুখ্যাত মাদক ব্যবসায়ী রুবেলের বিভিন্ন অপকর্ম ও অনৈতিক কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে তাকে গ্রেপ্তারের দাবি জানিয়ে মানববন্ধন করেছে এলাকাবাসী। রুবেলের এসব অপকর্মের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় বৃহস্পতিবার রাতে স্থানীয় ওয়ার্কার্স পার্টির কার্যালয়ে অগ্নিসংযোগের ইন্ধন দেওয়ারও অভিযোগ উঠেছে রুবেলের বিরুদ্ধে।

শুক্রবার (১৬ জুলাই) বিকেলে নগরের শালবাগান পাওয়ার হাউজের মোড়ে এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধনের আয়োজন করা হয়। এলাকার মানুষের দাবির প্রতি সংহতি জানিয়ে স্থানীয় আওয়ামী লীগ ও ওয়ার্কার্স পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারাও এই মানববন্ধনে অংশ নেন।

ঘণ্টাব্যাপী চলা মানববন্ধন থেকে বক্তারা বলেন, ১৮ নম্বর ওয়ার্ডে দীর্ঘদিন ধরে মাদক ও দেহ ব্যবসার মতো বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে রুবেল। এলাকার মানুষ এসব বিষয়ে প্রতিবাদ করলে রুবেল তার ক্যাডার বাহিনীর মাধ্যমে বিভিন্নভাবে হুমকি-ধামকি দেওয়ায় কেউ কিছু করতে পারে না। অনেক সময় স্থানীয় প্রশাসনকে এসব বিষয়ে অবগত করলেও কোনও প্রতিকার পাওয়া যায় নি।

জানতে চাইলে চন্দ্রিমা থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা), তদন্ত মইনুল বাশার বাঙলা কাগজ ও ডনকে বলেন, আগুন লাগার খবর পেয়ে সঙ্গে সঙ্গেই সেখানে পুলিশ পাঠানো হয়েছিলো। এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। এরই মধ্যে এর তদন্ত চলছে। অভিযোগে রুবেলের নাম উল্লেখ করা হয়েছে। ঘটনার পরেই রুবেল পলাতক। পুলিশের পক্ষ থেকে রুবেলকে আটকের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত আছে।