সময় টিভির সাংবাদিককে অপহরণ চেষ্টার প্রতিবাদে বরিশালে মানববন্ধন।

সময় টিভির সাংবাদিককে অপহরণ চেষ্টার প্রতিবাদে বরিশালে মানববন্ধন।

নিজস্ব সংবাদদাতা, বাঙলা কাগজ; বরিশাল : বরিশাল নগরীতে প্রকাশ্যে সাংবাদিক অপূর্ব অপুকে অপহরণের চেষ্টার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (পহেলা জুন) বেলা সাড়ে ১১টায় সদর সড়কে শহিদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে বিভিন্ন সাংবাদিক সংগঠন এবং মহানগর আওয়ামী লীগ মানববন্ধনে অংশ নেয়।

বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের সভাপতিত্বে এ সময় বক্তব্য দেন বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন ও সিটি মেয়র মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ অন্যরা।

বক্তারা সাংবাদিক অপুকে অপহরণ চেষ্টার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার আহ্বান জানান। একইসঙ্গে এ ধরনের ঘটনার যাতে আর পুনরাবৃত্তি না ঘটে, সে বিষয়টি গুরুত্ব সহকারে দেখার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

গত ২৯ মে বিকেলে নগরীর কালিবাড়ি রোডে অফিসে যাওয়ার সময় মুমীতু কমিউনিটি সেন্টারের সামনে থেকে সন্ত্রাসীরা অপুর দিকে ইট ও কাঁদা ছুড়ে মারে। এরপর অপুকে সাদা একটি প্রাইভেটকারে উঠানোর চেষ্টা চালায়। এক পর্যায়ে অপু দৌড়ে রক্ষা পান। এ ঘটনায় অপু বাদি হয়ে অজ্ঞাতনামা ৭ জনের বিরুদ্ধে অপহরণ চেষ্টা মামলা দায়ের করেছেন কোতোয়ালী মডেল থানায়। ওই মামলায় কমিউনিটি সেন্টারের মালিক মামুন মল্লিককে গ্রেপ্তার করেছে পুলিশ।