রূপালী ব্যাংক পিএলসি’র চট্টগ্রাম বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

রূপালী ব্যাংক পিএলসি’র চট্টগ্রাম বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদন, বাঙলার কাগজ : রূপালী ব্যাংক পিএলসি’র চট্টগ্রাম বিভাগীয় শাখা ব্যবস্থাপকদের অংশগ্রহণে ব্যবসায়িক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ মে) চট্টগ্রামের ও. আর নিজাম রোডের রূপালী ব্যাংক টাওয়ারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ওই সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ জাহাঙ্গীর। ব্যাংকটির জনসংযোগ কর্মকর্তা এহতেশামুজ্জামান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

ব্যবসায়িক সম্মেলনে রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর শাখা ব্যবস্থাপকদের বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন। যাতে করে ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জিত হয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ ও স্মার্ট ব্যাংকিং কার্যক্রম সফল হয়। এ সময় তিনি উপস্থিত গ্রাহকদের সঙ্গে মতবিনিময় করেন।

রূপালী ব্যাংক পিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক সাংবাদিকদের উদ্দেশে বলেন, আপনারা জাতির বিবেক, সঠিক তথ্য-উপাত্ত গ্রাহকদের জানানোর জন্য আপনাদেরকে ধন্যবাদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপালী ব্যাংকের চট্টগ্রাম বিভাগের বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক আবুল হাসান। এ সময় চট্টগ্রাম বিভাগের আওতাধীন জোনাল ম্যানেজার, ঊর্ধ্বতন কর্মকর্তা ও ৫৮টি শাখার ব্যবস্থাপকেরা উপস্থিত ছিলেন।