রূপালী ব্যাংকে ইনোভেশন প্রদর্শনী অনুষ্ঠিত

রূপালী ব্যাংকে ইনোভেশন প্রদর্শনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদন, বাঙলার কাগজ : রাষ্ট্রীয় মালিকানাধীন বাণিজ্যিক খাতের রূপালী ব্যাংকে ইনোভেশন প্রদর্শনী (শোকেসিং) অনুষ্ঠিত হয়েছে। ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী কর্মপরিকল্পনা ২০২৩-২৪ বাস্তবায়নের লক্ষ্যে তা অনুষ্ঠিত হয়। রূপালী ব্যাংক পিএলসি’র ইনোভেশন টিমের উদ্যোগে উদ্ভাবনী ধারণাগুলো নিয়ে ওই প্রদর্শনী হয়।

সোমবার (৬ মে) রাজধানীর দিলকুশায় ব্যাংকের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত ইনোভেশন প্রদর্শনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক। বিশেষ অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব ও চিফ ইনোভেশন অফিসার মফিজ উদ্দীন আহমেদ এবং উপসচিব ও সদস্য সচিব ফরিদা ইয়াসমিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপালী ব্যাংক পিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ জাহাঙ্গীর।

ইনোভেশন প্রদর্শনীতে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক পারসুমা আলম, হাসান তানভীর ও হারুনুর রশীদ, মহাব্যবস্থাপক শিকদার ফারুক-ই-আজম, সাফায়েত হোসেন, মঈন উদ্দিন মাসুদ, তানভীর হাসনাইন মঈন ও এস এম দিদারুল ইসলামসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।