রাজবাড়ীতে গুলি, ম্যাগজিন ও বিদেশি পিস্তলসহ ১ জন গ্রেপ্তার : মামলা।

রাজবাড়ীতে গুলি, ম্যাগজিন ও বিদেশি পিস্তলসহ ১ জন গ্রেপ্তার : মামলা।

নিজস্ব প্রতিবেদক, বাঙলা কাগজ; স্বপন বিশ্বাস, রাজবাড়ী : রাজবাড়ীতে গুলি, ম্যাগজিন ও বিদেশি পিস্তলসহ মো. দুল্লা শেখ উরফে শামীম শেখ (৩৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ বুধবার (২২ জুন) এই আসামির নামে রাজবাড়ী সদর থানায় মামলা হয়েছে। যার নম্বর : ৪৮ এবং ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯ (F)/ ১৯(A) ধারা তাতে উল্লেখ করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখার সদস্যরা মঙ্গলবার (২১ জুন) বেলা আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার চর লক্ষীপুরে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।

জানা গেছে, অভিযানকালে হাছেন আলী শেখের মুদির দোকানের পাশে পাকা রাস্তার উপর থেকে একটি বিদেশি পিস্তল, একটি পিস্তলের ম্যাগাজিন এবং চার রাউন্ড গুলিসহ ওই ব্যক্তিকে আটক করা হয়।

আসামি বর্তমানে সদর উপজেলার বেথুলিয়া মাতাইল্লাপাড়ায় বসবাস করলেও তার স্থায়ী বসবাস পাবনা জেলার আমিনপুর থানার মিরপুর গ্রামে। সে মিরপুর গ্রামের মৃত আলিমুদ্দিন উরফে আলাউদ্দিন উরফে আহলি শেখের ছেলে। তার নামে নামে এর পূর্বে রাজবাড়ী ও পাবনা জেলার বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি ও অন্যান্য মামলাসহ মোট ৪টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন।

অভিযান পরিচালনায় ছিলেন উপ-পরিদর্শক (এসআই) নিজামউদ্দিন মোল্লা ও জাহাঙ্গীর মাতুবব্বর এবং সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মেহেদী হাসানসহ সঙ্গীয় ফোর্সের সদস্যরা।