মৌসুমীকে ‘উত্ত্যক্ত করায়’ গালে চড়, সানীকে পিস্তল দেখালেন জায়েদ।

মৌসুমীকে ‘উত্ত্যক্ত করায়’ গালে চড়, সানীকে পিস্তল দেখালেন জায়েদ।

নিজস্ব প্রতিবেদন, বাঙলা কাগজ : চিত্রনায়িকা মৌসুমীকে উত্ত্যক্ত করায় জায়েদ খানের গালে চড় বসিয়ে দিয়েছেন তাঁর স্বামী ওমর সানী। আর এতে সানীকে পিস্তল ধরেন জায়েদ।

গত শুক্রবার (১০ জুন) রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর একটি কনভেনশন সেন্টারে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সেদিন খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠান চলছিলো। সেখানেই চিত্রনায়ক সানীকে পিস্তল দিয়ে গুলি করার হুমকি দিয়েছেন জায়েদ খান। তবে সানীর তোলা এই অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে অশোভন আচরণ করেন জায়েদ। এ নিয়ে তাঁর ওপর বিরক্ত ছিলেন সানী। বিষয়টি ডিপজলকে জানানো হলে তিনি জায়েদকে মৌসুমীকে আশপাশে না ভিড়তে বলেন। তবে ডিপজলের এই সমাধান মানতে পারেন নি সানী।

শুক্রবার ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে ঢুকে জায়েদকে দেখতে পেলে সোজা গিয়ে তাঁকে চড় মারেন সানী। এ সময় তিনি জায়েদকে বলেন, ‘তোরে না নিষেধ করছি, আমার বউরে ডিস্টার্ব করবি না’। জবাবে কোমর থেকে তাৎক্ষণিক পিস্তল বের করেন জায়েদ। বলেন, ‘গুলি করে দেবো।’

এ সময় ডিপজলসহ চলচ্চিত্রের কয়েকজন অভিনয়শিল্পী বিষয়টি দেখতে পান। 

এ বিষয়ে জানতে চাইলে ডিপজল বলেন, দুজনের মধ্যে একটু ধাক্কাধাক্কি হয়েছে। হয়তো আগে থেকেই তাঁদের মধ্যে রাগারাগি ছিলো। আমি ছেলের বিয়ে নিয়ে ব্যস্ত ছিলাম। এর বেশি কিছু জানি না।