ভাই-বোনকে মারধরের ঘটনায় থানায় মামলা : আটক ২ জন কারাগারে।

ভাই-বোনকে মারধরের ঘটনায় থানায় মামলা : আটক ২ জন কারাগারে।

নিজস্ব সংবাদদাতা, বাঙলা কাগজ; কক্সবাজার : কক্সবাজারের খুরুশকুল বেড়িবাঁধ এলাকায় বোনকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভাইকে বেধরক মারধরের ঘটনায় মামলা হয়েছে তিনজনের নামে। অজ্ঞাতপরিচয় আরও কয়েকজনকে আসামি করা হয়েছে। মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে আটক দুজনকে।

ইভটিজিংয়ের অভিযোগে তরুণীর মা রোববার (১২ জুন) রাতে সদর মডেল থানায় মামলা করেন।

বিষয়টি বাঙলা কাগজ ও ডনকে নিশ্চিত করেছেন থানার ওসি (তদন্ত) সেলিম উদ্দিন।

তিনি জানিয়েছেন, রোববার ভোরে আটক ১৯ বছর বয়সী মো. আরমান ও ২০ বছর বয়সী মো. রায়হানকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ঘটনাটি আশ্রয়ণ প্রকল্পের বেড়িবাঁধে ৩১ মে বিকেলে ঘটলেও তা সামাজিক মাধ্যমে ভাইরাল হয় শনিবার (১১ জুন) রাতে। এরপরই নড়েচড়ে বসে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

ঘটনায় ভুক্তভোগী আব্দুল মোনাফ বলেন, ‘আশ্রয়ণ প্রকল্পে আমাদের ফ্ল্যাট থেকে মঙ্গলবার (৩১ মে) আমার বোন মামার বাড়ি যাচ্ছিলো। পথে খুরুশকুল মনুপাড়ার জামাল-রায়হানরা আমার বোনকে নোংরা ভাষায় কথা বলছিলো। আমার বোন কয়েকবার ফিরে আসতে চাইলে তারা বার বার পথ আটকাচ্ছিলো। আমি প্রকল্প থেকে এসব দেখে দৌড়ে আসি। জিজ্ঞেস করার সঙ্গে সঙ্গে তারা আমার বোনকে লাঠি দিয়ে আঘাত করে। তখন আমি বোনকে জড়িয়ে ধরি। এ সময় তাঁকে কেনো মেরেছে বা নোংরা কথা কেনো বলছে, জানতে চাইলে তাঁরা আমাকেও মারধর শুরু করে।’