বিএনপির মিছিল থেকে সাবেক বিচারপতি মানিকের ওপর হামলা!

বিএনপির মিছিল থেকে সাবেক বিচারপতি মানিকের ওপর হামলা!

নিজস্ব প্রতিবেদন, বাঙলার কাগজ ও ডন : বিএনপির মিছিল থেকে সুপ্রিম কোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের ওপর হামলা হয়েছে। আজ বুধবার (২ নভেম্বর) বিকেলে রাজধানীর পল্টন এলাকায় নিজ গাড়িতে যাওয়ার পথে একটি মিছিল থেকে তাঁর গাড়িতে এ  হামলা হয়।

জানা গেছে, পল্টন এলাকা দিয়ে গাড়ি নিয়ে যাওয়ার সময় বিএনপির মিছিল থেকে সাবেক বিচারপতি মানিকের গাড়িতে হামলা করা হয়। এ সময় তাঁর গাড়ি ভাঙচুর ও তাঁর সঙ্গে থাকা সরকারি গানম্যানের ওপরও হামলা হয়। 

বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক বলেন, ‘ফকিরাপুল মোড়ে আমার ওপর হামলা করা হয় বিএনপির মিছিল থেকে। আমার গাড়ি ভাঙচুর করা হয়েছে এবং দুর্বৃত্তরা আমাকে, গাড়ির ড্রাইভার ও গানম্যানকে কিল-ঘুষিসহ মারধরও করেছে।’

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের সহকারী কমিশনার (এসি) আবুল হাসান বাঙলার কাগজ ও ডনকে জানান, তাঁরা ওই হামলার কথা শুনেছেন। পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনাস্থলে গেছেন। তিনি সেখানে গিয়ে বিস্তারিত জানতে পারবেন।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া বাঙলার কাগজ ও ডনকে বলেন, ‘উনার গানম্যানের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে যাই। ঘটনাটি পুলিশ হাসপাতালের সামনে ঘটেছে বলে জেনেছি। গাড়ির ড্রাইভার ও গানম্যানকে আসতে বলা হয়েছে এবং অভিযোগ দিলে আমরা অভিযোগ নেবো।’