জামায়াত-শিবিরের ৬৬ নেতাকর্মী আটক

জামায়াত-শিবিরের ৬৬ নেতাকর্মী আটক

নিজস্ব প্রতিবেদক, বাঙলার কাগজ ও ডন; সাভার : সাভারের একটি হাউজিংয়ের নির্জন স্থান থেকে বিভিন্ন আলামতসহ জামায়াত-শিবিরের ৬৬ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আটকরা রাজধানীর মোহাম্মদপুর পশ্চিম থানা থেকে গিয়েছিলেন।

শনিবার (১৯ নভেম্বর) প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সাভার মডেল থানা পুলিশ জানিয়েছেন, শুক্রবার (১৮ নভেম্বর) রাতে উপজেলার আমিনবাজার ও ভাকুর্তা ইউনিয়নের সীমান্ত ঘেষা গ্রাম চাপড়া এলাকার আবাসন কোম্পানি ঢাকা গার্ডেন সিটি ইকরা হাউজিং লিমিটেডের ভিতরে একটি নির্জন স্থানে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা গোপন বৈঠন করছে- এমন খবরের ভিত্তিতে অভিযান চালায় সাভার মডেল থানা পুলিশ। এ সময় সেখান থেকে জামায়াত-শিবিরের ৬৬ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের নাম পরিচয় বা জামায়াত-শিবিরের কোন পদে আছেন; তা জানা যায় নি। 

গ্রেপ্তারকৃতরা সেখানে বৈঠককালে নাশকতা করতে চেয়েছিলো বলেই জানিয়েছে পুলিশ। 

শুক্রবার (১৮ নভেম্বর) সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বাঙলার কাগজ ও ডনকে জানান, ভাকুর্তা ইউনিয়নের চাপড়া এলাকার ঢাকা গার্ডেন সিটি ইকরা হাউজিং লিমিটেডের ভেতর থেকে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের আটক করা হয়। 

তাদের নামে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ আরও জানায়, আটকরা গোপনে জামায়াতের বার্ষিক রুকন সম্মেলনের আয়োজন করেছিলেন। তারা নাশকতার পরিকল্পনা করছিলেন বলেও জানিয়েছে পুলিশ।