আত্রাইয়ে আন্তঃজেলা চোর চক্রের সদস্য গ্রেপ্তার।

আত্রাইয়ে আন্তঃজেলা চোর চক্রের সদস্য গ্রেপ্তার।

নিজস্ব প্রতিবেদক, বাঙলা কাগজ; এ কে এম কামাল উদ্দিন টগর, নওগাঁ : নওগাঁর আত্রাই থানা পুলিশ তাঁদের বুদ্ধিমত্তায় তথ্যপ্রযুক্তি ব্যবহার করে আন্তঃজেলা চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত চোর পাবনা জেলার সুজানগর উপজেলার মমরাজপুর গ্রামের আব্দুর রাজ্জাক শেখের পুত্র। তার নাম রুবেল শেখ (৩৫)।

শুক্রবার (২৭ মে) এ ব্যাপারে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ তাঁর কার্যালয়ে সাংবাদিকদের একটি প্রেস ব্রিফিং করেছে। 

প্রেস ব্রিফিংকালে তিনি বলেন, গত ২০২১ সালের ২৪ সেপ্টেম্বর উপজেলা পরিষদ মার্কেটে একটি বিকাশের দোকান থেকে অভিনব কায়দায় ৯০ হাজার টাকা, ২৮ হাজার টাকা মূল্যমানের রিচার্জকার্ড ও সাতটি মোবাইলসেটসহ একটি ব্যাগ চুরি হয়ে যায়। এ ব্যাপারে দোকানের মালিক জহুরুল ইসলাম বাদি হয়ে আত্রাই থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার সূত্র ধরে নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম এর নির্দেশনায় আত্রাই থানা পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় চোরের অবস্থান নিশ্চিত হয়ে এ মামলার তদন্তকারি কর্মকর্তা আত্রাই থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম ফোর্সসহ বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে ঢাকার আশুলিয়া থেকে রুবেল শেখকে গ্রেপ্তার করেন। 

ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল আবুল কালাম আজাদ বাঙলা কাগজ ও ডনকে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এ চুরির কথা পুলিশের নিকট স্বীকার করেছে। তারা সঙ্গবদ্ধ একটি চক্র দেশের বিভিন্ন জেলায় এভাবে চুরি করে থাকে। তার সঙ্গে ছিলো তাদের মূল হোতা একই উপজেলার হেমরাজপুর গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য আমজাদ হোসেন (৫৫)। তাকেও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। শুক্রবার ১৬৪ ধারায় জবানবন্দির জন্য আসামি রুবেলকে নওগাঁ আদালতে প্রেরণ করা হয়েছে।