আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা : বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ ২

আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা : বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ ২

নিজস্ব প্রতিবেদন, বাঙলার কাগজ : নরসিংদী সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুবুল হাসানকে (৪০) কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় তাঁকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হন সঙ্গে থাকা দুই কর্মী। 

মাহাবুবুল হাসানের বাড়ি ভগীরথপুর এলাকায়। গুলিবিদ্ধ দুজন হলেন নিহত মাহাবুবুল হাসানের কর্মী সাঈদ হাসান (৩৮) ও ফরহাদ মিয়া (৩৭)। এই হত্যাকাণ্ডের জন্য মেহেরপাড়ার বর্তমান ইউপি চেয়ারম্যান আজাহার অমিতকে (প্রান্ত) দায়ী করছেন নিহত ব্যক্তির কর্মী-সমর্থকরা।

মঙ্গলবার (২৮ মে) দিবাগত রাত সোয়া ১২টার দিকে মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের ভগিরথপুর এলাকায় এ ঘটনা ঘটে। নরসিংদীর পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনেরা জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার (২৮ মে) রাতে ভগিরথপুর মাজার বাসস্ট্যান্ড এলাকার ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় থেকে ৮/১০ জন দলীয় নেতাকর্মীকে সঙ্গে নিয়ে বাসায় ফিরছিলেন মাহবুবুল হাসান। পথে বর্তমান ইউপি চেয়ারম্যান আজহার অমিত প্রান্তের মালিকানাধীন ওবায়দুল্লাহ টেক্সটাইলের সামনে পৌঁছলে ৭/৮ জন অস্ত্রধারী দুর্বৃত্ত মাহবুব হাসানসহ তাঁর সঙ্গে থাকা লোকজনের ওপর হামলা করে। এ সময় গুলি ও ধারালো অস্ত্রের আঘাতে মাহবুব হাসান (৪০), সাঈদ হাসান পাপ্পু (৩৮) ও ফরহাদ মিয়া (৪০) নামে তিনজন আহত হন।