অনন্ত-রাধিকার বিয়ে

অনন্ত-রাধিকার বিয়ে

নিজস্ব প্রতিবেদন, বাঙলার কাগজ : অবশেষে সেই প্রতীক্ষিত দিনটি এসে হাজির। দুটো গ্র্যান্ড প্রিওয়েডিং অনুষ্ঠান সূচির পর অবশেষে সাতপাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। আর আজ সেই ১২ জুলাই। ছোটবেলার প্রেম নতুন ধাপে উন্নীত হবে আজই। কিন্তু কী ঘটবে জেনে নিন।

অনন্ত-রাধিকার বিয়ের সময়সূচি :
অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানের ছবি এবং ভিডিওতে ভরে গেছে সোশ্যাল মিডিয়া। বীরেন এবং শৈলা মার্চেন্টের ছোট মেয়ে রাধিকার সঙ্গে ১২ জুলাই সাতপাকে বাঁধা পড়বেন মুকেশ এবং নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত। হিন্দু রীতিনীতি মেনেই এদিন তাঁদের শুভ বিবাহ সম্পন্ন হবে। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে তাঁদের এই শুভ বিবাহ অনুষ্ঠান।

বলাই বাহুল্য আম্বানিদের এই বিয়েতে দেশ বিদেশের একাধিক মান্যগণ্য হাইপ্রোফাইল অতিথিরা উপস্থিত থাকবেন। ইতোমধ্যেই এই বিয়েতে যোগ দিতে অনেকেই সেখানে হাজির হয়েছেন। জানা গেছে, বরযাত্রীরা সবাই এক জায়গায় আসবে এবং সাফা বাঁধা অনুষ্ঠান শুরু হবে দুপুর ৩টা থেকে। এরপর বরযাত্রী বেরিয়ে প্রসেশন করে বিবাহ বাসরে পৌঁছাবে। রাত আটটায় মালা বদল অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এরপর রাত সাড়ে নয়টায় লগ্ন বিধি অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সেখানেই সাতপাকে বাঁধা পড়বেন তাঁরা।

এক ঝলকে :
বরযাত্রী একত্রিত হবে : দুপুর ৩টা
মালা বদল : রাত ৮টা
বিয়ে : রাত ৯টা ৩০ মিনিট

কারা কারা আসছেন এই বিয়েতে :
বলিউড তারকা থেকে শুরু করে স্পোর্টস, রাজনীতি, ব্যবসা, বিদেশের তারকাসহ বিভিন্ন ফিল্ডের খ্যাতনামা ব্যক্তিরা এদিন উপস্থিত থাকবেন অনন্ত রাধিকার বিয়ে দেখার জন্য। শাহরুখ খান থেকে শুরু করে সালমান খান, আমির খান, আলিয়া ভাট, রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, কিম কার্দাশিয়ান প্রমুখকে দেখা যাবে এই বিয়েতে। প্রসঙ্গত, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও এই বিয়েতে যোগ দিতে পৌঁছেছেন সেখানে।

এদিকে ১৩ জুলাই মানে শনিবার অনন্ত-রাধিকার শুভ আশীর্বাদ অনুষ্ঠান। এবং মঙ্গল উৎসব বা রিসেপশন অনুষ্ঠিত হবে ১৪ জুলাই।

ইতোমধ্যেই তাঁদের দুটো প্রিওয়েডিং আয়োজিত হয়েছে। একটি গুজরাটের জামনগরে অনুষ্ঠিত হয়েছে এক সপ্তাহ ধরে। আরেকটি ইতালির আলিশান ক্রুজে। সমস্ত অনুষ্ঠানের ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ভাইরাল। বিয়ের আগে সঙ্গীত থেকে শুরু করে গায়ে হলুদ, গরবা অনুষ্ঠান, গ্রহ শান্তির পুজো সবই অনুষ্ঠিত হয়ে গেছে। রিপোর্ট অনুযায়ী, আন্তর্জাতিক গায়ক যেমন অ্যাডেলে, ড্রেক, লানা ডেল রে পারফর্ম করবেন অনন্ত-রাধিকার বিয়েতে। আর বেশকিছু ভারতীয় সঙ্গীত শিল্পীও থাকবেন। 

জানা গেছে, শ্রেয়া ঘোষাল প্রিওয়েডিংয়ের পর অনন্ত রাধিকার বিয়েতেও পারফর্ম করবেন। থাকবেন সোনু নিগম, শঙ্কর মহাদেবন, হরিহরণ, কৌশিকী চক্রবর্তী প্রমুখ।