হাসপাতালে জ্ঞান হারালেন পুলিশ কর্মকর্তা : ১০ মিনিটেই মৃত্যু!

হাসপাতালে জ্ঞান হারালেন পুলিশ কর্মকর্তা : ১০ মিনিটেই মৃত্যু!

নিজস্ব প্রতিবেদন, বাঙলার কাগজ : ঠাকুরগাঁওয়ের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাফরুল ইসলাম (৫১) নামের পুলিশের এক কর্মকর্তা মারা গেছেন।

সোমবার (১৩ মে) এ তথ্য জানান হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রকিবুল আলম। তিনি বলেন, রবিবার (১২ মে) রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় জাফরুল ইসলামের মৃত্যু হয়। পরিবারের সদস্যরা লাশ বাড়িতে নিয়ে গেছেন।

জাফরুল ইসলাম ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নের মহিষমারি গ্রামের মির্জা এমরান আলীর ছেলে। তিনি ঢাকার উত্তরায় ১১ ব্যাটালিয়ন (এপিবিএন)-এ পুলিশ পরিদর্শক পদে (ট্রাফিক) কর্মরত ছিলেন। পাঁচদিনের ছুটিতে ঠাকুরগাঁওয়ে গ্রামের বাসায় এসেছিলেন তিনি।

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, জাফরুল ইসলাম পাঁচদিনের ছুটিতে গ্রামের বাড়িতে এসে অসুস্থবোধ করেন। রবিবার বিকেলে তাঁকে ঠাকুরগাঁওয়ের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ডা. রকিবুল আলম আরও বলেন, রোগীকে প্রথমে ডায়রিয়া ও বমি নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা নিয়ে তিনি ভালো ছিলেন। রোগীর পরিবারের সদস্যরা তাঁকে বাড়ি নিয়ে যাওয়ারও প্রস্তুতি নিয়েছিলেন। তবে রাত ৯টার দিকে হঠাৎ তিনি বমি করে জ্ঞান হারিয়ে ফেলেন এবং ১০ মিনিটের মধ্যে মারা যান।

এই চিকিৎসক বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করছি, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।’