সেদিন কী হয়েছিলো, জানালেন তাহসান ও ফারিণ

সেদিন কী হয়েছিলো, জানালেন তাহসান ও ফারিণ

নিজস্ব প্রতিবেদন, বাঙলার কাগজ : জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান খানের ফেসবুক পেজ থেকে গত বুধবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১০টার দিকে একটি লাইভ ভিডিও আপলোড হয়। তবে আবার কয়েক ঘণ্টার মধ্যে মুছেও ফেলা হয়। ভিডিওটি দেখে ভালোভাবে কিছু বোঝা না গেলেও সেটিতে অভিনেত্রী তাসনিয়া ফারিণ জামিলকে তাহসানের সঙ্গে অন্ধকারাচ্ছন্ন একটি শোরুমে দেখা যায়।

ভিডিওটি দেখে তাহসান এর ফ্যানপেজে ব্যাপক কৌতুহল দেখা যায়। অনেকেই বিভিন্ন ধরনের কমেন্ট করতে থাকেন এবং অনেক ফেসবুক গ্রুপ, মিমপেজ এবং ব্যক্তিগত প্রোফাইলে লাইভের বিষয় নিয়ে মতামত শেয়ার করতে দেখা যায়।

অন্যদিকে, তাসনিয়া ফারিণও লাইভ ভিডিও আপলোডের এক ঘণ্টা পর তাঁর প্রোফাইল থেকে একটি স্ট্যাটাস দেন ‘এত রাতে এ কোথায় ফেঁসে গেলাম’।

এরপর এই ঘটনাটি নিয়ে বিভিন্ন ধরনের ব্যাখ্যা দেখা যায় সামাজিক যোগাযোগমাধ্যম, টিভি-নিউজ, বিনোদনমূলক পেজ ও বেশ কয়েকটি অনলাইন নিউজপোর্টালে।

গত দুইদিন এই বিষয়টি নিয়ে দুই তারকার সঙ্গে যোগাযোগ করেও কিছু জানা যায় নি। অবশেষে তাহসান এবং ফারিণ ‍শুক্রবার (পহেলা মার্চ) রাজধানীর একটি হোটেলে সংবাদ সন্মেলন করে বিষয়টি কিছুটা খোলাসা করেন।

এ দুই তারকা জানালেন, তাঁরা দুজনই ঢাকার একটি এপেক্স স্টোরে গিয়েছিলেন তখনই ভুলে লাইভ হয়ে যায় তাঁর ফোন থেকে। এই ভিডিও নিয়ে অনেক মন্তব্য বিভিন্ন মহলে হলেও, কাজের জন্য ব্যস্ত থাকায় সবাইকে উত্তর দেওয়া সম্ভব হয় নি। 

তাঁরা ভক্তদের উদ্দেশে জানিয়েছেন, তাঁরা সুস্থ-সবল আছেন। আগামী কয়েক দিনের মধ্যে ভালো কিছু নিয়ে দর্শকের সামনে উপস্থিত হবেন।