মার্টিনেজকে বঙ্গবন্ধুর বই, বাজপাখি ও নৌকা উপহার

মার্টিনেজকে বঙ্গবন্ধুর বই, বাজপাখি ও নৌকা উপহার

নিজস্ব প্রতিবেদন, বাঙলার কাগজ : আজকের (সোমবার) সকালটা অন্য দিনের থেকে একটু আলাদা। কারণ আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ এখন বাংলাদেশে। আজ (৩ জুলাই) ভোরে ঢাকায় পা রাখেন এই তারকা। তাঁর সঙ্গে এসেছেন কয়েকজন ব্যক্তিগত স্টাফও। মার্টিনেজের বাংলাদেশ সফরের স্পন্সর ফান্ডেড নেক্সট।

ঢাকায় নেমেই মার্টিনেজ সরাসরি চলে যান রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে। সেখানে বিশ্রাম নিয়ে প্রগতি সরণিতে স্পন্সর প্রতিষ্ঠান ফান্ডেড নেক্সটের কার্যালয়ে যান তিনি। যেখানে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা তাঁকে বরণ করে নেন। পাশাপাশি আড্ডায় অংশ নেন তাঁরা। এ সময় মার্টিনেজের সঙ্গে আলাদা আড্ডায় অংশ নেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকও।

সেই অনুষ্ঠানেই মার্টিনেজ পেলেন তিনটি উপহার। মার্টিনেজের সঙ্গে আড্ডা দিয়ে গণমাধ্যমের মুখোমুখি হয়ে উপহার সামগ্রী দেওয়ার কথা জানিয়েছেন জুনাইদ আহমেদ পলক। তিনি বলেন, ‘মার্টিনেজকে বাজপাখি উপহার দিয়েছে ফান্ডেড নেক্সট। এতে সে খুবই খুশি হয়েছে। এ ছাড়া পাটের তৈরি নৌকা ও বঙ্গবন্ধুর বই তাঁকে উপহার হিসেবে দেওয়া হয়েছে।’ বাজপাখি নামটিও তাঁর খুব পছন্দ হয়েছে বলে জানান আইসিটি প্রতিমন্ত্রী।