মাদারীপুরে আ.লীগের স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে কুপিয়ে হত্যা করলো একই দলের কর্মীরা!

মাদারীপুরে আ.লীগের স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে কুপিয়ে হত্যা করলো একই দলের কর্মীরা!

নিজস্ব প্রতিবেদক, বাঙলার কাগজ; মাদারীপুর : মাদারীপুরের কালকিনিতে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ও ওয়ার্ড আওয়ামী লীগের কর্মীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে একই দলের কর্মীদের বিরুদ্ধে।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এসকেনদার খাঁ (৭০)। 

তিনি লক্ষ্মীপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ও স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের সমর্থক। তিনি কালকিনির ভাটাবালী গ্রামের হোসেন খাঁর ছেলে। 

স্থানীয়রা জানান, শনিবার ভোরে বাড়ির সামনের রাস্তায় হাঁটতে বের হন এসকেনদারসহ কয়েকজন। এ সময় মাদারীপুর-৩ আসনের নৌকা প্রার্থী ড. আবদুস সোবহান মিয়ার সমর্থক ও লক্ষ্মীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজলুল হক বেপারির নেতৃত্বে অতর্কিত হামলা চালানো হয়। এ সময় এসকেনদারকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করা হয়। তাঁর পায়ের রগও কেটে দেওয়া হয়। বাধা দিলে তখন আরেকজনকে কুপিয়ে আহত করা হয়।

পরে তাঁদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা। তখন দুজনকে উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপর অবস্থার অবনতি হলে দুজনকে পাঠানো হয় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এসেকনদার।

মাদারীপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগম বিষয়টি বাঙলার কাগজকে নিশ্চিত করে জানিয়েছেন, এতে সাধারণ ভোটারদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

মাদারীপুরের কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান বাঙলার কাগজকে জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।