বজ্রপাতে নান্দাইলে মাদরাসা পড়ুয়া ৩ কিশোরের মৃত্যু।

বজ্রপাতে নান্দাইলে মাদরাসা পড়ুয়া ৩ কিশোরের মৃত্যু।

নিজস্ব সংবাদদাতা, বাঙলা কাগজ; ময়মনসিংহ : ময়মনসিংহের নান্দাইলে বৃষ্টিতে ভিজে ফুটবল খেলার সময় বজ্রপাতের ঘটনায় মাদরাসা পড়ুয়া ৩ কিশোরের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (১৭ জুন) বেলা সোয়া একটার দিকে উপজেলার গাংগাইল ইউনিয়নের পংকরহাটি গ্রামে এ ঘটনা ঘটেছে।

মারা যাওয়া ৩ জন হলেন পংকরহাটি গ্রামের বিল্লাল মিয়ার ছেলে শাওন মিয়া (১৪), মো. শহীদুল্লাহর ছেলে আবু সাইদ (১৫), হাদিস মিয়ার ছেলে স্বাধীন (১৪)। তাঁরা একে অপরের আত্মীয়।

স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, বৃষ্টির সময় বাড়ির পাশের একটি খোলা জায়গায় একদল কিশোর ফুটবল খেলছিলো। বেলা সোয়া একটার দিকে বিকট শব্দে বজ্রপাতের ঘটনা ঘটে। এ সময় ৩ কিশোরকে মাটিতে লুটিয়ে পড়তে দেখে অন্যরা চিৎকার করতে থাকে। পরে বাড়ি থেকে লোকজন মাঠে গিয়ে তাঁদের উদ্ধার করেন। আবু সাইদ ও স্বাধীনকে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং শাওন মিয়াকে কিশোরগঞ্জ জেলার ১৫০ শয্যার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

দুই হাসপাতালের চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয় বাসিন্দা আনিসুজ্জামান বাঙলা কাগজ ও ডনকে বলেন, মারা যাওয়া ৩ কিশোর এলাকার দুটি আলাদা মাদরাসায় পড়াশোনা করেন।

পংকরহাটি গ্রামের বাসিন্দা ও নান্দাইলের সাংবাদিক এনামুল হক বাঙলা কাগজ ও ডনকে বলেন, ৩ কিশোরের মৃত্যুর ঘটনায় তাঁদের এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তবে এ ঘটনায় বোঝা যায়, বৃষ্টিপাতের সময় সবাইকে নিরাপদ স্থানে থাকা দরকার।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ বাঙলা কাগজ ও ডনকে বলেন, খবর পেয়ে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠানো হয়। এটি ছিলো প্রাকৃতিক দুর্যোগে মৃত্যুর ঘটনা।