চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক, বাঙলার কাগজ; কাবিরুল ইসলাম, গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) : চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) আসনে আসন্ন উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ দলীয় মনোনয়ন বঞ্চিত দুই প্রার্থী। তাঁরা হলেন রাজশাহী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার এবং গোমস্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খুরশিদ আলম বাচ্চু। এদিন আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রাপ্ত প্রার্থী মু. জিয়াউর রহমানও মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র দাখিলের শেষদিন বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুরে গোমস্তাপুর উপজেলা নির্বাচন অফিসে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমানের নিকট তাঁরা পৃথকভাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

মনোনয়নপত্র জমার ক্ষেত্রে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মোহাম্মদ আলী সরকারের পক্ষে তাঁর ছেলে আহসান হাবিব সরকার এবং দুপুর ১টার দিকে খুরশিদ আলম বাচ্চু নিজেই মনোনয়নপত্র জমা দেন। 

এ সময় তাঁদের কর্মী-সমর্থকেরা উপস্থিত ছিলেন। 

এদিন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মু. জিয়াউর রহমান মনোনয়নপত্র জমা দেন।

এ ছাড়া জাতীয় পার্টি থেকে মোহাম্মদ আব্দুর রাজ্জাক, জাকের পার্টি থেকে মো. গোলাম মোস্তফা এবং বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) থেকে নবীউর ইসলাম মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

আজ জমার শেষদিনে মোট ৬ জন প্রার্থী তাঁদের মনোনয়নপত্র জমা দিলেন।