কোটচাঁদপুরে সম্মাননা স্মারক, কম্বল ও হুইল চেয়ার বিতরণ

কোটচাঁদপুরে সম্মাননা স্মারক, কম্বল ও হুইল চেয়ার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলার কাগজ; রাম জোয়ার্দার, কোটচাঁদপুর (ঝিনাইদহ) : ঝিনাইদহের কোটচাঁদপুরের এলাঙ্গী হাই স্কুল মাঠে শিশু নিলয় ফাউন্ডেশনের প্রবীণ ও যুব সদস্যদের মাঝে সম্মাননা স্মারক, কম্বল ও হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। এরপর যুবকসহ প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে খেলাধুলা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠানও।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোটচাঁদপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উছেন মে। বিশেষ অতিথি ছিলেন শিশু নিলয় ফাউন্ডেশনের উপ-নির্বাহী পরিচালক আসিফ আহসান খান, উপ-পরিচালক ইমামুল হোসেন, উপ-পরিচালক জাহাঙ্গীর আলম, জোনাল ম্যানেজার শাহজামাল, এরিয়া ম্যানেজার সবুজ হোসেন, ইউনিয়ন সমন্বয় কর্মকর্তা বজলুর রশিদ, সমাজ উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান, স্বাস্থ্য কর্মকর্তা আব্দুল মোতালিব, স্বাস্থ্য কর্মকর্তা ইউনুছ আলী এবং শিক্ষা সুপারভাইজার কবির হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিশু নিলয় ফাউন্ডেশনের এলাঙ্গী ইউনিয়নের প্রবীণ কমিটির সভাপতি ইমান আলী।

খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ফাউন্ডেশনের সমৃদ্ধি কর্মসূচির আওতায় যুব কমিটির সদস্য, প্রবীণ ও শিক্ষা সহায়তা কেন্দ্রের ছাত্রছাত্রীরা।

অনুষ্ঠানে বক্তারা ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে বলেন, ফাউন্ডেশনের সমৃদ্ধি কর্মসূচির আওতায় যুবকদের উদ্যোগে অবহেলিত মানুষের পাশে থেকে আমরা সব সময় কাজ করি। এবং সামাজিক উন্নয়নে সব সময় অগ্রণী ভূমিকা রাখি। আমরা শীতের সময় অসহায় মানুষকে শীতবস্ত্র বিতরণ, বাল্যবিবাহ প্রতিরোধ, মাদকমুক্ত সমাজ গড়া, স্বেচ্ছায় রক্তদানসহ সমাজের বিভিন্ন উন্নয়নের জন্য অগ্রণী ভূমিকা রাখি।

অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।